করাচির বৃষ্টিতে ভেসে গেল ‘ঐতিহাসিক’ ম্যাচ

১০ বছর পর করাচি জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ। দেখতে গ্যালারিতে ভিড় জমান হাজার হাজার দর্শক। খেলা শুরুর আগে এটাকে ‘ঐতিহাসিক ম্যাচ’ বলে আখ্যা দেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। এত সাধের ম্যাচটা কি না ভেসে গেলো বৃষ্টিতে! গতকাল পাকিস্তান-শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হয় টস ছাড়াই। বাংলাদেশ সময় বিকাল ৪টায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করাচিতে রাত থেকেই ভারী বর্ষণ অব্যহত থাকে। সকালের দিকে আবহাওয়া স্বাভাবিক ছিল। এরপর স্থানীয় সময় দেড়টার দিকে বৃষ্টি নামে। স্থানীয় সময় বিকাল চারটার দিকে বৃষ্টি থামলে মাঠ খেলার উপযোগী করে তোলার যথাসাধ্য চেষ্টা চালান

গ্রাউন্ডসম্যানরা। কিন্তু ক্রমাগত বর্ষণে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। করাচিতে শেষবার কোনো ওডিআই ম্যাচ পরিত্যক্ত হয়েছিল ১৯৮৮ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সেটিও দর্শক হাঙ্গামার কারণে।
একই ভেন্যুতে আগামীকাল দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বৈরি আবহাওয়ার কারণে ম্যাচটি একদিন পিছিয়ে নেয়া হয়েছে। পিসিবি ঘোষণা করেছে গতকালের ম্যাচের টিকিট দিয়ে দ্বিতীয় ম্যাচ দেখতে পারবেন দর্শকরা।

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a Reply